Bachhai Kora Bhoy(বাছাই করা ভয়) by Prachet Gupta । Bengali Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

MITRA GHOSH প্রচেত গুপ্ত ভূতের গল্প
Bachhai Kora Bhoy(বাছাই করা ভয়) by Prachet Gupta । Bengali Book

Bachhai Kora Bhoy(বাছাই করা ভয়) by Prachet Gupta । Bengali Book

MITRA GHOSH প্রচেত গুপ্ত ভূতের গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

২১টি বাংলা ভূত/হরর স্টোরিজ এর সংগ্রহ।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Bachhai Kora Bhoy(বাছাই করা ভয়) by Prachet Gupta । Bengali Ghost Story Book

Bachhai Kora Bhoy(বাছাই করা ভয়) by Prachet Gupta
প্রচেত গুপ্ত এই সময়ের অন্যতম জনপ্রিয় গল্পকার। পাঠদের এক নিঃশ্বাসে পড়িয়ে নেওয়ার মতো গল্প লিখতে জানেন তিনি। প্রেম, হাসি, দুঃখের মতোই, ভয়ের গল্পে তিনি সিদ্ধহস্ত, অভিনব। বারবার পড়তে ইচ্ছে করে। তাই অজস্র গল্প থেকে বাছাই করে ২১টি বড়দের ভয়ের গল্প নিয়ে তৈ্রি হল এই সংকলন। বেছেছেন লেখক নিজে।

লেখকর কথা-
আমি প্রচেত গুপ্ত। আমার বাবা ক্ষেত্র গুপ্ত, মা জ্যোৎস্না গুপ্ত। ছোটোবেলা থেকেই আমি অতি ভীতু প্রকৃতির। এখনও ভীতু। ভূত তো দূরের কথা, অনেক মানুষকেও ভয় পাই। সম্ভবত এত ভয় পাই বলেই, ভয়ের গল্প লিখতে ভাল লাগে। ভয় না অস্বস্তি ? নাকি এক ধরনের অজানা, অচেনা অনুভূতি? কোনটা বলতে পারব না। পাঠক বলবেন। ভয়ের গল্প মানেই, ড্রাকুলার ঠোটের পাশ থেকে রক্ত গড়াতে হবে এমনটা আমি মনে করি না। ভূত মানেই তেঁতুল গাছ থেকে হাত বাড়াবে তার কোনও মানে নেই। ভূত, ভয় এক একজন লেখকের লেখাতে এক একরকম। ভয়ের গল্পে জীবনের কোনও গভীর উপলব্ধির কথাও বলা থাকতে পারে। বিশ্বের বহু গল্পে তা আছেও। পড়তে গিয়ে গা ছমছম করে আবার ভালও লাগে। এটা ভয়ের গল্পের বই বলেই ভয় সম্পর্কে আমার কী ধারনা বললাম। এখানে এটাই আমার পরিচয়। ৪৫ টির মতো বই হয়ে গেল। না না, সেগুলো পড়বেন বলে ভয় দেখাচ্ছি না। পাঠকের এত ভালবাসা পাই যে ভয় করে। এর কি আমি যোগ্য? এই ভালবাসা আমায় ছেড়ে চলে যাবে না তো?

Buy this Bangla book online- Jongole Jyanto Pathor (জঙ্গলে জ্যান্ত পাথর)
Book details:-
  • Hardcover: 255 pages
  • Publisher: MITRA GHOSH; 1st edition (2019)
  • Language: Bengali
  • ASIN: B07Q3JWSYM
  • Package Dimensions: 22 x 14.5 x 2 cm

0 Reviews:

Post Your Review