Taranath Tantrik Samagrah (তারানাথ তান্ত্রিক সমগ্র) । Bangla Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

তারাদাস বন্দ্যোপাধ্যায় বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় রহস্যময় গল্প
Taranath Tantrik Samagrah (তারানাথ তান্ত্রিক সমগ্র) । Bangla Book

Taranath Tantrik Samagrah (তারানাথ তান্ত্রিক সমগ্র) । Bangla Book

তারাদাস বন্দ্যোপাধ্যায় বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় রহস্যময় গল্প
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

বাংলা ভাষায় প্রথম তন্ত্রণির্ভর কথাসাহিত্য, গা ছমছমে বেশ জম্পেশ গল্প

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Taranath Tantrik Samagrah (তারানাথ তান্ত্রিক সমগ্র) - Bangla Book

Taranath Tantrik Samagrah (তারানাথ তান্ত্রিক সমগ্র)

তারানাথ তান্ত্রিক এক রহস্য্যময় ব্যক্তিত্ব এবং অতিলৌকিক শক্তির অনুশীলনকারী। তন্ত্রের অপব্যবহারের কারণে তাঁর অতিপ্রাকৃত ক্ষমতা হারিয়ে যাওয়ার পরে তিনি মধ্য কলকাতার একটি বাড়িতে তাঁর মেয়ে সাথে থাকেন। বয়স তাহার মধ্য পণ্ঞাশ। পেশায় একজন জ্যোতিষী, হাত দেখেন আর কোষ্ঠী তৈরি করেন। সমগ্র বাংলা জুড়ে ভ্রমণ এবং অতিপ্রাকৃত শক্তির সাধনা করেছেন। চা-সিগারেটের বিনময়ে তিনি তাঁর মট লেনের বাড়িতে কয়েকটি বন্ধুর সাথে সেই অভিজ্ঞতাগুলি শেয়ার করেন। এই বইতে বলা হয়েছে যে লেখক তারানাথের বাড়িতে নিয়মিত যাতায়াত করেন, কখনও কখনও তাঁর বন্ধুদের সাথে, কখনও কখনও একা তারানাথের এই অতিপ্রাকৃতিক অভিজ্ঞতাগুলির শুনে থাকেন।

১৯৪০ সালে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় তারানাথ চরিত্রটি তৈরি করেছিলেন, তবে তিনি এই চরিত্রটির সাথে মাত্র দুটি ছোট গল্প লিখেছিলেন এবং তারনাথের জীবনের বেশিরভাগ অংশই এই গল্পগুলির মাধ্যমে সুস্পষ্টভাবে প্রদর্শিত হয়। তারানাথ তান্ত্রিকের ছয়টি গল্প তাঁর সুযোগ্যপুত্র তারাদাস বন্দ্যোপাধ্যায় লিখেছেন তারানাথ তান্ত্রিক (১৯৮৫) ও অলাতচক্র (২০০৩) নামে দুটি প্রশংসিত বইয়ে। এই গল্পগুলি পাঠক খুব উপভোগ করতে পারবেন এবং গা ছমছমে পরিবেশ তৈরী করে।
Taranath Tantrik Samagrah content

Buy this Bangla book online-
Book details:-
  • Hardcover
  • Publisher: Mitra & Ghosh Publishers (2019)
  • Language: Bengali
  • ISBN-10: 9350203553
  • ISBN-13: 978-9350203552
  • Package Dimensions: 23 x 15.5 x 3.5 cm

0 Reviews:

Post Your Review