Mahabharat (মহাভারত) Kashiram Das । Bangla Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Religion Books ধর্মগ্রন্থ
Mahabharat (মহাভারত) Kashiram Das । Bangla Book

Mahabharat (মহাভারত) Kashiram Das । Bangla Book

Religion Books ধর্মগ্রন্থ
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

মহাভারত! সমগ্র মানবজাতির জন্য একটি দুর্দান্ত গ্রন্থ । এটি প্রাচীন ভারতের দুটি প্রধান সংস্কৃত মহাকাব্যগুলির মধ্যে একটি, অন্যটি হল রামায়ণ।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Mahabharat (মহাভারত) Kashiram Das । Bangla Book
কাশীরাম দাস

Mahabharat (মহাভারত) Kashiram Das

মহাভারত একটি প্রাচীন ভারতীয় মহাকাব্য যেখানে মূল কাহিনীটি একই বংশের দুটি পরিবারকে কেন্দ্র করে এই দুই পরিবার হল পাণ্ডব এবং কৌরব। যাহারা কুরুক্ষেত্র যুদ্ধে হস্তিনাপুরের সিংহাসনের জন্য যুদ্ধ করেছিলেন। এই মহাকাব্যের অন্তর্নির্মিত হ'ল মৃত বা জীবিত মানুষ এবং দর্শনসমৃদ্ধ বেশ কয়েকটি ছোট গল্প। কৃষ্ণ-দ্বৈপায়ন ব্যাস এটি রচনা করেছিলেন যিনি স্বয়ং এই মহাকাব্যের একটি চরিত্র, পৌরাণিক মত অনুসারে, তিনি শ্লোকগুলি রচনা করেছিলেন এবং গণেশ সেগুলি লিখেছিলেন। ১০০,০০০ শ্লোক বিশিষ্ট দীর্ঘতম মহাকাব্য এটি যাহা খ্রিস্টপূর্ব ৪র্থ শতাব্দীতে বা এর আগে রচিত হয়েছিল বলে মনে করা হয়। মহাকাব্যের ঘটনাগুলি ভারতীয় উপমহাদেশ এবং আশেপাশের অঞ্চলকে কেন্দ্র করে।
হিন্দুদের ধর্মগ্রন্থ ভগবদ গীতা এই মহাকাব্যের একটি অংশ। মহাভারত, ভারত তথা বিশ্ব সাহিত্যের অন্যতম গুরুত্বপূর্ণ গ্রন্থ।Buy this Bangla book online-
Book details:-
  • Hardcover: 168 pages
  • Publisher: Dey's Publishing (1 January 2016)
  • Language: Bengali
  • ISBN-10: 8129507188
  • ISBN-13: 978-8129507181
  • Package Dimensions: 26.8 x 18.8 x 5.4 cm

0 Reviews:

Post Your Review