Bhoyal (ভয়াল) । Bangla Horror Book - Get Bangla Books online- you like to read
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Horror Books
Bhoyal (ভয়াল) । Bangla Horror Book

Bhoyal (ভয়াল) । Bangla Horror Book

Horror Books
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:

আতঙ্কের দশ দিক মানে চরম আতঙ্কের অনুবাদিত দশটি গল্পের সংকলন।

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Book Description

Bhoyal (ভয়াল) । Bangla Horror Book

Bhoyal (ভয়াল)
আমরা সবাই ভয় পেতে ভালোবাসি। ছেলেবেলায় দাদু ঠাকুমার গা ঘেঁষে বসে রাক্ষস খোক্কসের গল্প শুনে শিউরে ওঠেনি অথবা কিশোর বয়সে চোখ ঢেকে রাখা আঙুলের ফাঁক দিয়ে হরর সিনেমার ভয়াবহ কোনও দৃশ্যের স্বাদ নেয়নি এমন মানুষ বিরল। একইভাবে বিরল সে, যে কোনওদিনও রাতের বেলা নাইটল্যাম্পের আলোয় অথবা লোডশেডিংয়ের সময় মোমবাতি জ্বালিয়ে ভয়ের গল্প পড়েনি। এসব ক্ষেত্রে অবশ্য অবচেতন আগে থেকেই আমাদের আশ্বস্ত করে রাখে। যেসব ভয়ের সম্মুখীন আমরা হচ্ছি তা কল্পনার জগতের ভয়, নিতান্তই ‘মেক বিলিভ’ - এই বিশ্বাসটা আমাদের মধ্যে আগাগোড়াই থাকে। আমরা জানি, আতঙ্কের দুনিয়া আদতে ক্ষণস্থায়ী, একটা সময় পরে সব স্বাভাবিক হয়ে যায়, নটেগাছটি মুড়োলে, সিনেমার ‘এন্ড ক্রেডিটস’ অথবা বইয়ের শেষ পাতায় পৌঁছনোর সঙ্গে সঙ্গেই আমরা আবার বাস্তবের নিশ্চিন্ত আশ্রয়ে ফিরে আসি। হয়ত শিল্পে বা সাহিত্যে আতঙ্কের অনুভূতি আমাদের কাছে এত উপাদেয়।।
‘ভয়াল’ বইটির উদ্দেশ্য পাশ্চাত্য হরর সাহিত্যের সেরা কিছু নিদর্শন বাংলা অনুবাদের মাধ্যমে আপনার সামনে তুলে ধরা। এখানে সঙ্কলিত দশটি গল্পের মধ্যে প্রথমটি ১৮৯৬ সালের রচনা, শেষ গল্পটির রচনাকাল ২০১০। অর্থাৎ প্রায় ১১৫ বছরের আতঙ্কের ইতিহাস এবং বিবর্তনের ধারা এই সংকলনের দু’মলাটের মাঝে স্থান পেয়েছে। তবে রচনাকাল যাই হোক না কেন, এখানে স্থান পাওয়া প্রতিটা কাহিনিই থিম, স্টাইল এবং ট্রিটমেন্ট-এর দিক দিয়ে আধুনিক। পড়তে পড়তে কখনই আপনার চর্বিতচর্বণ বলে মনে হবে না, ন্যাপথালিনের বাসি গন্ধও নাকে আসবে না। বরং আপনি নিজেকে আবিষ্কার করবেন ভয়ের দশ রাস্তার মোড়ে। আস্থা রাখুন, সেখান থেকে যে পথেই পা বাড়ান না কেন, আতঙ্কের ঠিকানাতেই গিয়ে পৌঁছবেন।


সূচীপত্র:-
লাল কামরা(এইচ জি ওয়েলস)১৮৯৬ - অরিন্দম দেবনাথ
বহিরাগত(লাভক্র্যাফট)১৯২৬ - দীপঙ্কর চৌধুরী
বয়াম(রে ব্র্যাডবেরি)১৯৪৪ - দেবজ্যোতি ভট্টাচার্য
ও যখন ডাকে(রবার্ট ব্লক)১৯৪৬ - অভীক সরকার
লটারি(শার্লি জ্যাকসন)১৯৪৮ - কিঙ্কর বেনে
ক্ষুধা( ফ্রিজ লিবার)১৯৪৯ - ঋজু গাঙ্গুলী
ছাল ছাড়িয়ে(রোয়াল্ড ডাহল)১৯৫২ - সৈকত মুখোপাধ্যায়
শিকার(রিচার্ড ম্যাথেসন)১৯৬৯ - অদিতি সরকার
স্বীকারোক্তি(জে এ কনর্যাথ)২০০২ - সৌভিক চক্রবর্তী
পাকড়ো-ছোড়ো(লরেন্স ব্লক)২০১০ - কৌশিক মজুমদার


Buy this Bangla book online-
Book details:-
  • Paperback
  • Publisher: JOYDHAK (2019)
  • ISBN-10: 8194257808
  • ISBN-13: 978-8194257806

0 Reviews:

Post Your Review