Sahas O Aatmavishwas (সাহস ও আত্মবিশ্বাস) বাংলা বই - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Information Books Motivational Book প্রেরণামুলক বই
Sahas O Aatmavishwas (সাহস ও আত্মবিশ্বাস) বাংলা বই

Sahas O Aatmavishwas (সাহস ও আত্মবিশ্বাস) বাংলা বই

Information Books Motivational Book প্রেরণামুলক বই
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
সাহস ও আত্মবিশ্বাস বিশ্বের সমস্ত ব্যাক্তিদের সফল হওয়ার রহস্য একটাই- তাদের "সাহস ও আত্মবিশ্বাস"। এই বইটি সে সমন্ধেই লেখা। এটা পড়তে থাকবেন, আপনার ভিতরে সাহস আর আত্মবিশ্বাস ভরে উঠবে। আর একদিন আপনি আপনার সফলতা পেতে সক্ষম হয়ে যাবেন

Book Description

Sahas O Aatmavishwas (সাহস ও আত্মবিশ্বাস) Bangla book
Successful Confidence Building Tips

বইটির ছাড়মূল্য ও বিস্তারিত জানুন From Amazon

Sahas O Aatmavishwas

Sahas O Aatmavishwas (সাহস ও আত্মবিশ্বাস), Bangla book- 

আজ আত্মবিশ্বাসের শক্তি আর ক্ষমতাকে সকলেই ভালোভাবে চিনে নিয়েছে। যে ব্যক্তি উৎকণ্ঠিত থাকে সে উন্নতিতে সফল ভূমিকা নিতে পারে না। সাহস আত্মবিশ্বাসের পরিপূরক। আত্মহীনতাগ্রস্থ ব্যক্তি কখনো লীডার আর সহসী হতে পারে না। আপনার কার্যক্ষেত্রে এটার মূল্য সব থেকে বেশী। আপনি যতই বিপত্তিদ্বারা ঘিরে থাকুন, যদি আপনার মধ্যে আবিশাস থাকে, তাহলে যত বড় প্রতিযোগিতা আসুক না কেন, আপনার কোন ক্ষতি করতে পারবে না। আর আপনি একজন ভালো মাঝির মতো আপনার নৌকাকে তুফান থেকে রক্ষা করে তীরে নিয়েই আসবেন। এমনই বিশ্বের মহান মনীষিদের মতবাদ। আপনার বিষয়ের শ্রেষ্ঠ লেখিকা রোমী সুদ 'উপমাশ্রী’ আপনার এই বইয়ে—২৩টি অধ্যায় দিয়েছেন। প্রতিটি অধ্যায় দিশা-সুচক। যেমন যেমন আপনি এটা পড়তে থাকবেন, আপনার ভিতরে সাহস আর আত্মবিশ্বাস ভরে উঠবে। আর একদিন আপনি আপনার সফলতা পেতে সক্ষম হয়ে যাবেন। অনেক লোক যোগ্য, অনুভবী আর প্রতিভাশালী হওয়া সত্ত্বেও আত্মবিশ্বাসের অভাবে সেইসব গুণ চাপা পড়ে যায়। আর সে কুষ্ঠিত হয়ে পড়ে, নিজেকে দোষী মনে করতে থাকে, কিন্তু আসলে তা নয়। আসলে তার নিজের ভিতরের আত্মবিশ্বাসকে জাগিয়ে তুলতে হবে ও তার উন্নতির পথ প্রশস্থ করতে হবে।


আজকের লেখিকাদের মধ্যে বিশিষ্ট স্থান তৈরী করতে সক্ষম লেখিকা রোমী সুদ 'উপমাশ্রী' দেশের প্রতিষ্ঠিত পত্র-পত্রিকাতে নিরন্তর লিখে যাচ্ছেন। এখন পর্যন্ত তাঁর ৫০০-এর বেশী রচনা যুভারত টাইমস, হিন্দুস্থান, রাষ্ট্রীয় সাহারা, দৈনিক জাগরণ, গৃহাশোভা, মেরী সহেলী, সরিতা ইত্যাদি বইতে ছাপা হয়েছে। এদিকে তিনি ব্যক্তির সব চাইতে বড় ঘাতক মনোবিকার ক্রোধ এবং অহংকার-এর উপর গভীর পড়াশোনা করছেন এবং এর থেকে মুক্তি দেবার জন্য সাহস এবং ব্যবহারিক উপায় খুঁজতে অনেক মহত্বপূর্ণ বইও লিখেছেন।
  Buy this Bangla book online- Book details:

  • Reading level: 10 - 15 years
  • Paperback: 128 pages
  • Publisher: V&S Publishers (2015)
  • Language: Bengali
  • ISBN-10: 9357940065
  • ISBN-13: 978-9357940061
  • Product Dimensions: 14 x 0.7 x 21.6 cm

0 Reviews:

Post Your Review