Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- Sunirmal Biswas, Bangla Book - Get Bangla Books online- (বইয়ের দোকান) Explore Bengali Literature from Anywhere
আপনি কি পড়ার জন্য চেনা বা অচেনা বাংলা বই খুঁজছেন? বা বুঝে উঠতে পারছেন না যে কোন গল্প, উপন্যাস বা বই পড়বেন এবং সেটা কোথা থেকে কিনবেন। তাহলে এই ওয়েব সাইটি আপনাকে যথাযথ সাহায্য করবে সবচেয়ে ভালো বইগুলি পেতে। যাতে পড়ার পরে পস্তাতে না হয়। আসুন বাছাই করা বেষ্টসেলার বইগুলির থেকে বেছে নিন আপনার উপযোগী বইগুলো। দুনিয়ার বই প্রেমীদের জন্য রইলো অভিনন্দন।

Investment books Sunirmal Biswas
Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- Sunirmal Biswas, Bangla Book

Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- Sunirmal Biswas, Bangla Book

Investment books Sunirmal Biswas
বইটির সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ:
Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- এই সময়ে মিউচুয়াল ফান্ড একটি জনপ্রিয় অর্থ বিনিয়োগের মাধ্যম যাহা প্রতিটি মানুষের জীবনে প্রয়োজন। উপযুক্ত তথ্য ও প্রচারের অভাবে এটি এখনো সর্বসাধারনের কাছে ঠিকমতো পৌঁছাতে পারেনি। তাই বাংলা ভাষা–ভাষী অঞ্চলের জনগনের কথা মাথায় রেখে এই বইটি সংকলনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বইটিতে মিউচুয়াল ফান্ডের সম্পর্কিত বিস্তারিত আলোচনা সহজ সরল বাংলা ভাষায় তুলে ধরা হয়েছে। বাংলা ভাষায় রচিত এটি প্রথম পুস্তক যাহা একজন সাধারন বিনিয়োগকারীকে সঠিক বিনিয়োগ করাতে সক্ষম হবে।

Book Description

Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- Sunirmal Biswas
(মিউচুয়াল ফান্ড বিনিয়োগ গাইড)

বইটির বিস্তারিত জানুন from Amazon

Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)

Investment Guru (ইনভেস্টমেন্ট গুরু)- The book description- 

At this time, mutual funds are a popular investment place that is needed in every person's life. But it has not yet reached the general public due to a lack of proper information and publicity. Therefore, the initiative has been taken to compile this book keeping in mind the people of the Bengali-speaking region. The book discusses the details of mutual funds in simple plain Bangla language. This is the first book in Bangla that will enable a common investor to make the right investment.

এই সময়ে মিউচুয়াল ফান্ড একটি জনপ্রিয় অর্থ বিনিয়োগের মাধ্যম যাহা প্রতিটি মানুষের জীবনে প্রয়োজন। উপযুক্ত তথ্য ও প্রচারের অভাবে এটি এখনো সর্বসাধারনের কাছে ঠিকমতো পৌঁছাতে পারেনি। তাই বাংলা ভাষা–ভাষী অঞ্চলের জনগনের কথা মাথায় রেখে এই বইটি সংকলনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বইটিতে মিউচুয়াল ফান্ডের সম্পর্কিত বিস্তারিত আলোচনা সহজ সরল বাংলা ভাষায় তুলে ধরা হয়েছে। বাংলা ভাষায় রচিত এটি প্রথম পুস্তক যাহা একজন সাধারন বিনিয়োগকারীকে সঠিক বিনিয়োগ করাতে সক্ষম হবে। কমার্স ও ম্যানেজমেন্ট বিষয়ের সাথে যুক্ত শিক্ষক, ছাত্র-ছাত্রী সকলের জন্য এটি একটি মুল্যবান গাইড বই হিসাবে বিবেচিত। মিউচুয়াল ফান্ড ডিস্ট্রিবিউটার, অ্যাডভাইজার, এজেন্ট, ব্রোকার, ইচ্ছুক ব্যাক্তি ইত্যাদি সকল পেশাদারদের জন্য এটি একটি প্রফেশনাল গাইড। বইটিতে মিউচুয়াল ফান্ডের বর্ননা থেকে শুরু করে কোথায় কিভাবে বিনিয়োগ করবেন তার পূর্নাঙ্গ বিশ্লেষন দেওয়া হয়েছে। সর্বোপরি, বইটি বিনিয়োগের ধারাপাত হিসাবে সকল পাঠক-পাঠিকা এবং শিক্ষানুরাগীর হৃদয়ে স্থান করে নেবে।
  Buy Bangla book online-Book details:

  • Paperback
  • Publisher: 24by7Publishing (24 December 2018)
  • Language: Bengali
  • ASIN: B07M5ZBZDY
  • Package Dimensions: 21 x 14 x 5 cm

0 Reviews:

Post Your Review